এসএসএল কমার্স ইজি চেকআউট | SSLCOMMERZ Easy Checkout

এসএসএল কমার্স ইজি চেকআউট | SSLCOMMERZ Easy Checkout

 

এসএসএল কমার্স ইজি চেকআউট | SSLCOMMERZ Easy Checkout

এসএসএল কমার্স (SSLCOMMERZ) হল বাংলাদেশের বৃহত্তম পেমেন্ট গেটওয়ে এগ্রিগেটর এবং এটি ২০১০ সাল থেকে ফিনটেক ইন্ডাস্ট্রিতে অগ্রগামী ভূমিকা রেখে চলছে।। দেশব্যাপী ৩৫০০ টিরও বেশি ব্যবসাকে সর্বোত্তম-শ্রেণীর ডিজিটাল পেমেন্ট সলিউশন প্রদান করে আসছে SSLCOMMERZ.

এসএসএল কমার্স (SSLCOMMERZ) পেমেন্ট গেটওয়ে হল পিসিআই-ডিএসএস (PCI-DSS) কমপ্লায়েন্ট পেমেন্ট গেটওয়ে । এসএসএল কমার্স (SSLCOMMERZ) চালু করেছে একটি কার্ড-অন-ফাইল (CoF) ইন্টারফেস । এসএসএল কমার্স (SSLCOMMERZ) এটিকে 'ইজি চেকআউট' নামে প্রকাশ করছে।।

ইজি চেকআউট কি?
What is Easy Checkout?

'ইজি চেকআউট' এমন একটি সিস্টেম যেখানে গ্রাহক এসএসএল কমার্স (SSLCOMMERZ)এর যেকোন মার্চেন্টের সফল পেমেন্ট শেষে তার কার্ডের তথ্য গেটওয়েতে সংরক্ষণ করে রাখতে পারবেন। এই সুবিধার ফলে গ্রাহকদের এসএসএল কমার্স (SSLCOMMERZ)এর যেকোন মার্চেন্টে পেমেন্ট করার সময় প্রতিবার কার্ডের তথ্য প্রদান করার প্রয়োজন নেই।

SSLCOMMERZ -এ কার্ডের তথ্য সংরক্ষণ করা সম্পূর্ণ নিরাপদ। SSLCOMMERZ বাংলাদেশ ব্যাংক দ্বারা পেমেন্ট সিস্টেম অপারেটর (পি.এস.ও.) হিসাবে অনুমোদিত এবং লাইসেন্সপ্রাপ্ত। এছাড়াও SSLCOMMERZ PCI DSS স্ট্যান্ডার্ডে প্রত্যয়িত, যা পেমেন্ট কার্ড শিল্পের সবচেয়ে কঠিন ডেটা নিরাপত্তা মানক। এই প্রত্যয়ন অর্জন করার জন্য, একটি কোয়ালিফাইড সিক্যুরিটি এসেসর (কিউ.এস.এ.) -এর মাধ্যমে ত্রৈমাসিক পরীক্ষা এবং কঠিন নিরীক্ষার মুখোমুখি হতে হয়। প্রতি বছর-ই SSLCOMMERZ বার্ষিক পুনর্বিবেচনা নিরীক্ষার মাধ্যমে PCI DSS প্রত্যয়নটি পেয়ে থাকে।

কার্ডের তথ্য সংরক্ষণ নীতি ও ডেটা নিরাপত্তা
Card Information Retention Policy and Data Security

SSLCOMMERZ -এ গ্রাহকের কার্ডের তথ্য সংরক্ষণ করার আগে গ্রাহককে অবশ্যই কার্ডটির মালিকানা নিশ্চিত করতে টু ফ্যাক্টর অথেনটিকেশন (2FA) এর মাধ্যমে যাচাই করা হয়। তারপরে গ্রহকের প্রবেশ করানো মোবাইল ফোন নম্বরটি দিয়ে এটি যুক্ত করা হবে। পরবর্তিতে যখনই উক্ত গ্রাহকের মোবাইল ফোন নম্বরটি SSLCOMMERZ এ দৃশ্যমান হবে, তখন গ্রাহকের মোবাইল ফোন নম্বরটি প্রতিপাদন করেই গ্রাহক পেমেন্ট সম্পন্ন করতে পারবেন । SSLCOMMERZ গ্রাহকদের লেনদেনের ট্র্যাক রাখে এবং যদি কোন সন্দেহজনক কার্যকলাপ সনাক্ত হয়, তখন উক্ত গ্রাহককে সতর্ক করে থাকে।

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন..... 


এই আর্টিকেলের তথ্য ও বিষয়বস্তু পূর্ব-প্রকাশিত উৎস থেকে গৃহীত হয়েছে বা তার আলোকে সম্পাদিত হয়েছে। উক্ত তথ্যের দায়ভার কোনভাবেই আমাদের নয়। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন..........

All information and data used in this article collected from a pre-published source. We are not responsible for that information. Read details......

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......


 

Source: SSL wireless and SSLCOMMERZ website


0 Comments: